বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কলাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু,মোট আক্রান্ত -১১৪

কলাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু,মোট আক্রান্ত -১১৪

কলাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী অসিম শিকদার (৩২) মারা গেলেন। বুধবার (১২ আগষ্ট) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি উপজেলার ইউসুফপুর কমিউনিটি ক্লিনিকে কর্মরত স্বাস্থ্যকর্মী (সিএইসসিপি)। সে উপজেলার মহিপুরের ইউসুফপুর গ্রামের যথিন্দ্রনাথ সিকদারের ছেলে।

জানাগেছ, জ্বরের সঙ্গে হঠাৎ করে তার শ্বাসকষ্ট শুরু হয়। উন্নত চিকিৎসার জন্য সোমবার (১০ আগষ্ট) অসীমকে ঢাকায় নেওয়া হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে করোনা উপসর্গ নিয়ে মারা গেছে ৪ জন। আর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৫ জন। মঙ্গলবার নতুন করে আরও ৪ জন করোনা সনাক্ত হয়েছে। এরা হলেন, কলাপাড়া পৌর শহরের মোঃ চুন্নু মিয়া (৫৫), একই এলাকার শাহরিয়া (১৯), কুয়াকাটার নয়ন (৩৮) ও কামরুল হাসান। এ নিয়ে এ উপজেলায় মোট করোনায় আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ১১৪ জনের। এ তথ্য মঙ্গলবার (১১ আগষ্ট) রাতে কলাপাড়া স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করেছন।

কলাপাড়া হাসপাতাল সূত্রে জানা গেছে, এ উপজেলা থেকে এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ হয়েছে ৬৮৭ জনের। রিপোর্ট আসে ৬৫৬ জনের। এর মধ্যে আক্রান্ত হয় ১১৪ জন। এদের মধ্যে মারা গেছে পাঁচজন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬০ জন। আইসোলেশনে ৪৯ ও হোম কোয়ারেন্টাইনে ৬৮ জন রয়েছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech